ঢাকা, শনিবার, ১৮ মে, ২০২৪

পতেঙ্গায় স্ত্রীর সঙ্গে পরকীয়া সন্দেহে প্রতিবেশীকে পিটিয়ে হত্যা

স্ত্রীর সঙ্গে পরকীয়া সন্দেহে চট্টগ্রাম নগরীর পতেঙ্গা থানায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত একজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে বৃহস্পতিবার রাতে পতেঙ্গা থানার স্টিলমিল নুর নবীর কলোনিতে মারধরের ঘটনা ঘটে। নিহত আবু তাহের (৪৮) ওই এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন। তার বাড়ি রাঙ্গামাটি জেলায়।


অভিযুক্ত আব্দুল জলিলের (৪০) বাড়ি পঞ্চগড় জেলায়। শুক্রবার রাতে নোয়াখালীর কিল্লার হাটে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।


পুলিশ জানায়, আব্দুল জলিল নোয়াখালীতে থেকে মুড়ি-চানাচুর বিক্রি করতেন। এক মাস আগে তিনি তার স্ত্রী রওশন আরাকে তালাক দেন। কিছুদিন ধরে জলিল আবার রওশনের সঙ্গে সংসার করতে চাপ দিলেও এতে রওশন রাজি হচ্ছিল না। এ কারণে জলিল সন্দেহ করতো রওশন আরার সঙ্গে আবু তাহেরের পরকীয়া করছে।


সম্প্রতি জলিল চট্টগ্রাম এসে পতেঙ্গায় রওশনের এক মামীর বাসায় ওঠেন এবং ১৪ ডিসেম্বর রওশনের বাসায় যান। সেখানে রওশনকে না পেয়ে তার সন্দেহ হয় আবু তাহের রওশনকে অন্যত্র নিয়ে রেখেছে। এমন সন্দেহে গত বৃহস্পতিবার রাতে জলিল রওশনের মামাতো ভাই ও মামাতো বোনের স্বামীকে নিয়ে তাহেরকে পিটিয়ে গুরুতর আহত করে।


পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় তাহেরের মৃত্যু হয়। এ ঘটনায় পতেঙ্গা থানায় মামলা হয়েছে বলে জানায় পুলিশ।


পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির বলেন, তালাক দেয়া স্ত্রীর সঙ্গে পরকীয়া সর্ম্পক রয়েছে এমন সন্দেহ থেকে আব্দুল জলিল তার দুই সহযোগীকে নিয়ে আবু তাহেরকে পিটিয়ে হত্যা করেছে। আমরা তাকে আটক করেছি। অন্য দুজনকে আটকের চেষ্টা চলছে।

ads

Our Facebook Page